রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক

পুঠিয়ায় মেয়র পদপ্রার্থী জেলা ছাত্রলীগ সভাপতি হাবিব গনসংযোগে এগিয়ে

মোহাম্মদ আলী, রাজশাহী ব্যুরো
  • আপডেট সময় শনিবার ২৪ অক্টোবর, ২০২০
  • ৮৩ বার পঠিত

রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের মেয়াদ শেষ হচ্ছে আগামী ডিসেম্বরে। এখনোও তফসিল ঘোষণা হয়নি। তবে ইতিমধ্যে নির্বাচনী এলাকার ৯ টি ওয়ার্ডে ভোটের হাওয়া বইতে শুরু করেছে। তবে সবচেয়ে বেশি তোড়জোড় চলছে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে পৌরসভা এলাকায় ব্যাপক গনসংযোগ করে যাচ্ছেন রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব। ২৩ অক্টোবর (শুক্রবার) বিকেলে গনসংযোগকালে উপস্থিত ছিলেন, উপজেলা ও পৌর ছাত্রলীগের সভাপতি সম্পাদকসহ ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ।

এ সময় মেয়র পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব জানান, পর্যটনময় বিপুল সম্ভবনা নিয়ে দাড়িয়ে রয়েছে আমাদের পুঠিয়া পৌরসভা এলাকা। আমি আপনাদেরকে আসস্ত করতে চাই, আমি নির্বাচিত হলে সকলকেই সাথে নিয়ে পরিকল্পনা সঠিক পরিকল্পনায় পুঠিয়া পৌরসভা এলাকাতে একটি আধুনিক ও পর্যটনময় মিনি শহরে রূপান্তরিত করবো। পুঠিয়াতে হবে পৌর মিনি বাসস্টান্ড টার্মিনালসহ কেন্দ্রীয় মসজিদের কাছে পারাপারের জন্য ওভারব্রিজ।

এসময় তিনি আরও বলেন, মাদক, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন করাই আমার লক্ষ্য। তাই মানুষের জন্য কাজ করতে চাই, মানুষের ভালোবাসা অর্জন করতে চাই। জনগণ আমাকে তাদের পাশে থাকার স্থান দিলে, সারাজীবন মানুষের পাশে থেকে গণমানুষের কাজ করবো। পুঠিয়া পৌরসভাকে আমি একটি ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

ছাত্রলীগ নেতা হাবিব বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে কাজ করে চলেছেন। তাঁর হাতের ছোঁয়ায় দেশ আজ অনেক দূর এগিয়ে। এই উন্নয়ন যাত্রায় পুঠিয়া পৌরবাসীকে আরও বেশি সম্পৃক্ত করে এগিয়ে নিতে হবে। সব দিক থেকেই বঞ্চিত পুঠিয়া পৌরবাসীকে উন্নয়নযাত্রার সুফল পৌঁছে দিতে এবং সর্বোচ্চ নাগরিকসেবা ও আধুনিক পৌরসভা উপহার দিতে এ যাত্রায় আমি সামিল হতে চাই।

এসময় পৌরবাসীসহ আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে হাবিব আরও বলেন, আমি আপনাদের কাছে অঙ্গিকার করছি, আমি যদি পুঠিয়া পৌরসভা নির্বাচনে দলীয় প্রতিক পেয়ে জয়ী হতে পারি তাহলে পুঠিয়া পৌরসভার ইতিহাস ও ঐতিহ্য হিসেবে বানিজ্যিক শহরে পরিণত করবো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..