বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৪২ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

খাগড়াছড়িতে যৌথ অভিযানে বিপুল পরিমাণ গাঁজার গাছ ধ্বংস, আটক-১

আল মামুন পার্বত্য অঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২৪ অক্টোবর, ২০২০
  • ৫৮ বার পঠিত

খাগড়াছড়ি পার্বত্য জেলার লক্ষ্মীছড়ি উপজেলার দুর্গম হাতিয়াছড়া এলাকায় সেনাবাহিনী ও র‌্যাব-৭ এর যৌথ অভিযানে বিপুল পরিমাণ গাঁজার গাছ ধ্বংস ও ১মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

২১শে অক্টোবর লক্ষ্মীছড়ি উপজেলার দুর্গম হাতিয়াছরা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীর জুসি চাকমা(১৯) লক্ষ্মীছড়ি সদর ইউপির ৭নং ওয়ার্ডের বাসিন্দা সুনীতি বিকাশ চাকমার সন্তান।

অভিযান টের পেয়ে মাদক ব্যবসায়ী জুসি চাকমা(১৯) পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে সে নিজেই গাঁজা চাষ করার কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার চাষকৃত ৩টি আবাদি জমিতে মোট ৬৫শতক নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা চাষাবাদ অবস্থায় পাওয়া যায়।
গাঁজা চাষকৃত জমিতে প্রায় ৪হাজার এর অধিক গাঁজা গাছ ধ্বংস করা হয়েছে।

পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামি জুসি চাকমা(১৯)কে লক্ষ্মীছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।

লক্ষ্মীছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. হুমায়ুন কবির বলেন, আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আসামিকে কোর্টে চালান করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..