শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ

পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে চাই খুলনাকে : সিটি মেয়র

মোঃ মাইনুল ইসলাম,খুলনা প্রতিনিধি
  • আপডেট সময় শনিবার ২৪ অক্টোবর, ২০২০
  • ২১৪ বার পঠিত

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনাকে পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য খুলনা মহানগরী এলাকা সম্প্রসারনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সুষ্ঠু পরিকল্পনার আওতায় এনে সম্প্রসারিত এলাকায় পরিকল্পিত নগরায়ন করা হবে। তিনি বলেন, অতিরিক্ত লোড নিয়ে ভারী যানবহান চলাচল করার কারণে মেরামতকৃত রাস্তা নির্দিষ্ট সময়ের আগেই নষ্ট হয়ে যাচ্ছে। এজন্য নগরীর অভ্যন্তরীণ রাস্তাসমূহে মাত্রাতিরিক্ত ভারি যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

সিটি মেয়র আজ শনিবার বেলা ১১টায় নগরীর জিরো পয়েন্টে আকিজ মটরস-এর ডিলার শোরুম ও গাড়ী প্রদর্শনী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে শোরুম ও গাড়ী প্রদর্শনীর উদ্বোধন করেন।

সিটি মেয়র আরো বলেন, আকিজ গ্রুপের প্রতিষ্ঠাতা মরহুম শেখ আকিজ উদ্দিন ছিলেন একজন সৎ ব্যবসায়ী। সততা, নিষ্ঠা ও দুরদর্শিতার কারণে তিনি জীবনে অভাবনীয় সফলতা অর্জন করেছেন। ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের পাশাপাশি জনহিতকর কর্মকান্ডের সাথেও তিনি সমানভাবে সম্পৃক্ত ছিলেন। তার অবদান দেশবাসীর কাছে উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে আছে।

আওয়ামীলীগ নেতা শেখ হায়দার আলী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, আকিজ মটরস-এর প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ আমিন উদ্দিন ও আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বন্দ। অন্যান্যের মধ্যে মার্কেন্টাইল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো: শহিদুল আলম, আকিজ মটরস-এর হেড অব ব্রাঞ্চ এন্ড ক্রিয়েটিভ মো: সাইফুল আলম জামিল, সেলস অফিসার সোহেল রানা প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন। স্বাগত বক্তৃতা করেন আকিজ মটরস-এর ডিলার মির্জা মটরস-এর স্বত্তাধিকারী তোফাজ্জেল হোসেন পিন্টু মির্জা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..