বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

বীরগঞ্জে পরিবেশ রক্ষা ও ড্রাম ট্রাক বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ২৫ অক্টোবর, ২০২০
  • ১০৬ বার পঠিত

দিনাজপুরের বীরগঞ্জে সচেতন এলাকাবাসী ঝাড়বাড়ীর উদ্যোগে পরিবেশ রক্ষা ও ড্রাম ট্রাক বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) সকাল ১০টায় উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ী শান্তির মোড়ে ঘণ্টাব্যাপী চলা এই মানববন্ধনে এলাকাবাসী অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তব্য রাখেন ঝাড়বাড়ী পরিবেশ উন্নয়ন পরিষদের আহ্বায়ক শেখ মো. জাকির হোসেন, ঝাড়বাড়ী-জয়গঞ্জ খেয়াঘাট সেতু বাস্তবায়ন কমিটির যুগ্ম আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক, সমাজসেবক আবু বক্কর সিদ্দিক ও স্থানীয় সংবাদিক মো.তোফাজ্জল হোসেন সহ আরো অনেকে।

ঝাড়বাড়ী পরিবেশ উন্নয়ন পরিষদের আহ্বায়ক শেখ মো. জাকির হোসেন বলেন, ঝাড়বাড়ী শান্তির মোড় থেকে বটতলা হয়ে আত্রাই নদী পর্যন্ত গ্রামের ছোট রাস্তায় বালু বোঝাই ভারি ৬ চাকা ও ১০ চাকার ড্রাম ট্রাক চলাচলের কারণে পাকা-কাচা সড়ক ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে এবং সরকারি নির্দেশনা অমান্য করে রাতের-আঁধারে অপরিকল্পিত অবৈধ ভাবে বালুর গাড়ি চলাচল বন্ধ করার দাবি ও পরিবেশ রক্ষার্থে এই মানববন্ধন কর্মসূচি পালন করেছি। এলাকাবাসী রাস্তা রক্ষার জন্য জেলা প্রশাসকের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..