বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

সাপাহারে রাতের অন্ধকারে আমগাছ কর্তন!

মনিরুল ইসলাম,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ২৭ অক্টোবর, ২০২০
  • ১৭৪ বার পঠিত


নওগাঁর সাপাহারে রাতের অন্ধকারে ২১৩টি আম গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার আইহাই ইউনিয়নের শুকরইল গ্রামে।
জানা গেছে, উপজেলার শুকরইল গ্রামের মৃত তসলিম উদ্দীনের ছেলে আব্দুল খালেক স্থানীয় “জুমাপুকুর” মাঠে সাড়ে ৭ বিঘা জমিতে আম বাগান তৈরী করেন। প্রতিদিন বাগান পরিচর্যার জন্য সকাল বিকাল তদারকি করেন। এরই সূত্র ধরে ২৬ অক্টোবর সোমবার সকাল ১০ টার দিকে প্রতিদিনের ন্যায় বাগান দেখতে যান। বাগানে গিয়ে দেখেন কে বা কারা তার বাগানের ৪ মাস বয়সী মোট ২১৩টি গাছ কেঠে ফেলে। যাতে করে তার প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি সাধন হয়।
বিষয়টি তিনি স্থানীয় থানায় লিখিত ভাবে অবগত করেন। পরে সোমবার বিকেল ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল তদন্ত করেন।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আল মাহমুদ জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য যে, এর আগেও ২ মাস আগে রতনডাঙ্গা নামক মাঠে আব্দুল খালেকের বাগান হতে ৩০টি গাছ কেটে ফেলে দুর্বৃত্তরা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..