বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৪০ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

খুলনায় মাত্র ৩ কার্যদিবসে মাদক মামলার একমাত্র আসামি সম্রাটের ১ বছরের কারাদন্ড দিয়েছে আদালত

মোঃ মাইনুল ইসলাম, খুলনা প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ২৭ অক্টোবর, ২০২০
  • ৫২ বার পঠিত

মঙ্গলবার,২৭ অক্টোবর ২০২০। আজ মঙ্গলবার ২৭ অক্টোবর ১১ টায় এ মামলার রায় ঘোষণা করেন খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক ড. মো. আতিকুস সামাদ।খুলনায় মাত্র ৩ কার্যদিবসে মাদক মামলার একমাত্র আসামি সম্রাটের ১ বছরের কারাদন্ড দিয়েছে আদালত।

একই সঙ্গে আসামিকে ১০ হাজার টাকা অর্থদণ্ডাদেশ, অনাদায়ে আরো দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী সম্রাট (২৬) নগরীর রূপসা ব্রীজের নিচে মোক্তার হোসেন সড়কের মো. জাহাঙ্গীর হাওলাদারের ছেলে। আদালতের বেঞ্চ সহকারী জালাল হোসেন নথীর বরাত দিয়ে জানান, ২০১৯ সালের ২৫ ডিসেম্বর রাত সাড়ে ৭টার দিকে মোক্তার হোসেন সড়কে অভিযান পরিচালনা করে পুলিশ।

এসময় বাজার মেইন রোডের কিউপিএস ফার্মেসীর সামনে থেকে ৩০ গ্রাম গাঁজা ও ৬ পিস ইয়াবা সম্রাটকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এসআই কাজী আকরাম হোসেন বাদী হয়ে সম্রাটের বিরুদ্ধে লবণচরা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন যার নং-১৩। চলতি বছরের ১ জানুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন মোল্যা আদালতে সম্রাটকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

আরো সংবাদ পড়ুন

রাস্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি সাহারা ইরানী পিয়া। আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট সরদার ইয়াছির আরাফাত। রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাহারা ইরানী পিয়া বলেন, ‘খুলনা বা দেশে তিন কার্যদিবসে মামলার রায় এই প্রথম। এর আগে ২১ অক্টোবর অভিযোগ গঠন করা হয়, ২২ অক্টোবর ছয়জনের সাক্ষ্য গ্রহণ করা হয় এবং ২৫ অক্টোবর বাদী-বিবাদী পক্ষের যুক্তিতর্ক শুনে আজই রায় ঘোষণা করা হয়।’ মামলায় আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সরদার ইয়াসির আরাফাত। তিনি বলেন, ‘দ্রুত মামলা নিষ্পত্তি হওয়ায় আসামি ন্যায়বিচার পেয়েছে। তবে সাজার বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..