বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩৭ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

অশুভ শক্তিকে বিনাশ করবে জাতীয়তাবাদী যুবদল

মোহাম্মদ আমির হামজা কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি
  • আপডেট সময় মঙ্গলবার ২৭ অক্টোবর, ২০২০
  • ১২১ বার পঠিত
অশুভ শক্তিকে বিনাশ করবে জাতীয়তাবাদী যুবদল

দিনাজপুর জেলার কাহারোল উপজেলা যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনাও দোয়া মাহফিলের আয়োজন করেন কাহারোল উপজেলা যুবদল। ২৭অক্টোবর মঙ্গল বার বিকেল ৪ ঘটিকায় হাজী মোহাম্মদ আবুল কাশেম এর চাতালে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করেন। উক্ত অনুষ্ঠানে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত গোলাম মোস্তফা (বাদশা)প্রধান অতিথির বক্তব্যে বলেন বাংলাদেশের অশুভ শক্তিকে বিনাশ করবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল।

আজ থেকে ৪২ বছর আগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান যুবদল প্রতিষ্ঠা করেন। এই যুবদল কে শক্তিশালী করতে কাজ করছেন আগামীর রাষ্ট্র নায়ক জনাব, তারেক রহমান। তাই সকলকেই এক সাথে যুব দলে কাজ করার র্নিদেশ দেন। হুজুর মোহাম্মদ রফিকুল ইসলাম কে দিয়ে পবিত্র কুরআন থেকে তেলোয়াত করান এবং দলের সকলের জন্য দোয়া করে মোনাজাত করেন।

অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন সাবেক চেয়ারম্যান ২নং রসুলপুর ইউনিয়ন জনাব, গোলাম মোস্তফা (বাদশা)কাহারোল উপজেলা বিএনপি সভাপতি, আরো উপস্থিত ছিলেন জনাব শামিম আলী সাধারণ সম্পাদক কাহারোল উপজেলা বিএনপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বার বার কারা র্নিযাতিত হামলা মামলার শিকার জনাব আনোয়ার হোসেন ইমরান (সরদার)।

যুগ্ম আহবায়ক যুবদল কাহারোল উপজেলা। জুয়েল রানা যুগ্ন আহ্বায়ক যুবদল কাহারোল। সভাপতিত্ব করেন ইসমাইল হোসেন যুগ্ম আহবায়ক যুবদল কাহারোল উপজেলা,সন্চালনায় আবুল রাজা যুগ্ম আহবায়ক যুবদল কাহারোল উপজেলা, ও র্সাবিক সহোযোগীতা করেন কাহারোল উপজেলা ছাত্রদলের আহ্বায়ক প্রার্থী তরুণ ছাত্র নেতা জনাব ইমতিয়াজ আহমেদ( সুজন)।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..