বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:১২ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় বুধবার ২৮ অক্টোবর, ২০২০
  • ৬৭ বার পঠিত

রাজশাহীর মোহনপুর ও দুর্গাপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় পাঁচজন আহত হয়েছেন। বুধবার সকালে দুর্গাপুর উপজেলার উজালখলসী গ্রামে এবং রাজশাহী-নওগাঁ মহাসড়কে মোহনপুরের বিদিরপুর বাজারের রাস্তায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজশাহীর পুঠিয়া উপজেলার তেলিপাড়া গ্রামের জেকের আলীর ছেলে আবদুস সালাম (৪০) ও মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস আলীর ছেলে নাসির উদ্দিন (৩৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার ভোরে দুর্গাপুর থেকে তাহেরপুরের দিকে মোটরসাইকেল যোগে যাচ্ছিল ব্যবসায়ী আব্দুস সালাম। এ সময় বিপরীত দিক থেকে আসা পান বোঝাই পিকআপ ভ্যানের সাথে মূখোমূখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। এতে সে গুরুতর আহত হয়। পরে ফায়ার সার্ভিসের সাব-ইন্সপেক্টর আবুল খায়েরের নেতৃত্বে এক দল ফায়ার সার্ভিস কর্মী ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় সালামকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আব্দুস সালামের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে আব্দুস সালাম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে যানা গেছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘাতক পিকআপ ভ্যানটি আটকের চেষ্টা চলছে।
এদিকে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে প্রথমে একটি ভ্যানগাড়িকে ধাক্কা দেয়। এরপর পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ অন্তত পাঁচজন।আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটিও জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..