মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার

মাটিরাঙ্গায় ৩০লাখ টাকার ভারতীয় ওষুধ ও শাড়ী পাচারকালে আটক-২

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ২৮ অক্টোবর, ২০২০
  • ৮০ বার পঠিত

খাগড়াছড়ি পার্বত্য জেলার মাটিরাঙ্গায় চোরা পথে নিয়ে আসা ১২৪পিস ভারতীয় শাড়ি ও ২৮লাখ ৪০হাজার পিস প্রায় ৩০লক্ষাধিক বাজার মূল্যের ভারতীয় ওষুধ আটক করেছে পুলিশ।

বুধবার(২৮অক্টোবর) দুপুরের দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আলী।

পুলিশ সুত্রে জানা যায়, একটি জীপে করে ভারতীয় শাড়ি ও বিভিন্ন জাতের ওষুধ ওয়াছু রাবার বাগান এলাকা দিয়ে মাটিরাঙ্গায় প্রবেশ করছে এমন বিশ্বস্থ সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে মাটিরাঙ্গার চেয়ারম্যানপাড়া এলাকা থেকে জীপ (চান্দের গাড়ি চট্টগ্রাম-গ-২৫৩২)সহ তাদেরকে আটক করা হয়।

মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুহাম্মদ আলী বলেন, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে গাড়ি চালক মো. শাহ আলম(৩৭)সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী ও হেলফার মো. এছহাক মিয়া(১৬) কে অভিযুক্ত করে বিশেষ ক্ষমতা আইনে মাটিরাঙ্গা থানায় একটি মামালা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..