মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম :
পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার চকরিয়ায় হরিনের মাংস বিক্রির অভিযোগে ১ ব্যক্তির ৩ মাসের সাজা পুঠিয়ায় মাস্ক না পরায় সচেতনতার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড

রাজশাহীর দুর্গাপুরে মোস্তাফিজ হত্যাকান্ডের বিচারের দাবিতে মানববন্ধন

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় বুধবার ২৮ অক্টোবর, ২০২০
  • ৪৬ বার পঠিত

ঢাকার সাভারে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও দুর্গাপুর উপজেলার নওপাড়া গ্রামের মজিবুর রহমানের পুত্র মোস্তাফিজুর রহমান হত্যাকান্ডের সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তি এবং পলাতক অন্যান্য আসামিদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে সর্বস্তরের এলাকাবাসী।

বুধবার দুপুরে দূর্গাপুর উপজেলা সদরে এ মানববন্ধন করে সর্বস্তরের এলাকাবাসী। মানববন্ধন থেকে মোস্তাফিজুর হত্যার সাথে জড়িত অস্ত্রধারী সকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার, হত্যার রহস্য উদঘাটন এবং হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানানো হয়। প্ল্যাকার্ড, ফেস্টুন ও ব্যানার নিয়ে বিভিন্ন সংগঠন, রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে উপস্থিত থেকে দুর্গাপুর মুনমুন নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোক্তাদির হোসেন মন্টু বলেন, আমরা একজন মেধাবী ও সংগ্রামী মানুষকে হারিয়েছি। এর চেয়ে বড় দুঃখ জনক বিষয় আর কিছু হতে পারে না। আমার ভাইকে সাভারে হত্যা করা হয়েছে । এই ঘটনার সাথে জড়িত সকলকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। অবিলম্বে পলাতক আসামিদের দ্রুত গ্রেপ্তার এবং সকল আসামিদের সর্বোচ্চ শাস্তির আওতায় নেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের প্রানের দাবি।

নওপাড়া মহাবিদ্যালয়ের প্রভাষক প্রদ্যুৎ কুমার সরকার বলেন, সিসিটিভি ফুটেজ দেখে সকল সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি। সেই সাথে সংশ্লিষ্ট প্রশাসন ও সরকারের কাছে মোস্তাফিজুর হত্যার সুষ্ট বিচার দাবি করছি।

দুর্গাপুর পৌরসভা জাতীয় পার্টির সভাপতি আব্দুল মালেক বলেন, একজন মেধাবী ছাত্রের এমন মৃত্যু মেনে নেয়ার মতো নয়। আমরা শোকাহত। নিহতের পরিবারকে ক্ষতিপূরণ ও সন্ত্রাসীদের দ্রুত বিচারের দাবি জানাচ্ছি।

এছাড়াও মানববন্ধনে বক্তব্য রাখেন , ড. জয়নুল আবেদিন, দুর্গাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোবারক হোসেন শিশির, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাহমুদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মশিউর রহমান, সামাজিক যোগাযোগ মাধ্যম প্রাণের দুর্গাপুর গ্রুপের মডারেটর পারভেজ মনি।
মানববন্ধনে শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিরা সহ অন্যান্য পেশাজীবীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..