বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৩২ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে হেরোইন ও গাঁজাসহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় বৃহস্পতিবার ২৯ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার পঠিত


রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রাম থেকে হেরোইন ও গাঁজাসহ আমজাদ আলী (৫৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। সে ওই গ্রামের দেরাজ আলীর পুত্র। বৃহস্পতিবার সন্ধ্যায় দেবীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় পালিয়ে গেছে মামলার আরেক আসামী আমজাদ আলীর পুত্র জসিম উদ্দিন। এ ঘটনায় দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পুলিশ পরিদর্শক আতিকুর রেজা সরকার জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর গ্রাম থেকে ২০ গ্রাম হেরোইন ও ৬০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী আমজাদ আলীকে গ্রেফতার করা হয়। তবে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় গ্রেফতারকৃত আমজাদ আলীর পুত্র জসিম উদ্দিন।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা বলেন, এ ঘটনায় দুইজনকে আসামী করে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..