মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

কাপ্তাইয়ে বাঁশের চাঁই বিক্রয় করতে এসে বিরলালের রহস্যজনক মৃত্যু

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় শুক্রবার ৩০ অক্টোবর, ২০২০
  • ৫০ বার পঠিত

রাঙ্গামাটির কাপ্তাইয়ের বনফুল রেস্ট হাউজের সামনে কাপ্তাই-চট্টগ্রাম সড়কে বাঁশের চাঁই বিক্রয় করতে এসে বিরলাল চাকমার(৫৫) রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার(৩০ অক্টোবর) সকালে ঘাড়ে আঘাতপ্রাপ্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাঁশের তৈরী চিংড়ি মাছ শিকার করার সরঞ্জামাদি(চাঁই) বিক্রয় করে গত ৩০বছর যাবত বিরলাল চাকমার সংসার চলছিল।
পারিবারিক সূত্রে জানা যায়, সে কাপ্তাইতে বাঁশের চাঁই বিক্রয় করতে বাসা থেকে বের হয়। নিহত ব্যক্তি রাঙামাটি সদরের মগবানের দেবাছড়া পাড়ার মৃত নলনী মোহন চাকমার ছেলে।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নাছির উদ্দিন জানান, শুক্রবার সকালে বনফুল রেস্ট হাউজের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় নিহত বিরলালের ঘাড়ে আঘাতের চিহ্ন দেখে সে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটি মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নিহতের ভাই কালা চাকমা বাদি হয়ে সড়ক দুর্ঘটনা আইনে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..