রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
সাপাহারে মানবিক বাংলাদেশ এর বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন সাপাহারে বীর মুক্তযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চকরিয়ায় জমি বিরোধে ছাত্রলীগ নেতা খুন:আটক-১ গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও ঘোড়াঘাটে বর্গা চাষি জুয়েলের লক্ষাধিক টাকার লাউ গাছের ক্ষতি সাধন খাগড়াছড়িতে গ্রাম ডাক্তারদের নিয়ে ব্র্যাক এর ম‍্যালেরিয়া নির্মূল ওরিয়েন্টেশন সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন রাজশাহীতে একটি ঘরে আটক থাকা এক যুবকের মরদেহ উদ্ধার নড়াইল-যশোর সড়কে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত কুড়িগ্রাম সদর থানা পুলিশ গাজাসহ আটক করেছে ২মাদক ব্যবসায়ীকে ঘোড়াঘাটে নাবিল পরিবহনের গাইড এবং হেলপার ৫৮ বোতল ফেনসিডিল সহ আটক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন

খুলনা সিটি মেয়র বলেছ্ন হযরত মুহাম্মদ (সাঃ) এর তরিকা মতো চলতে পারলে সমাজে কোন হানাহানি থাকতো না

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় শুক্রবার ৩০ অক্টোবর, ২০২০
  • ৫৬ বার পঠিত

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সবসময় শান্তির কথা বলে। যা মুসলমানদের সঠিক পথ দেখায়। আমরা যদি সকলে কুরআন মোতাবেক চলতে পারি তাহলে সন্ত্রাস, মাদক ও নারী নির্যাতন অনেকাংশে কমে আসবে। তিনি বলেন, বিশ্বের ইতিহাসে সর্বপ্রথম লিখিত সংবিধান ছিলো ‘মদিনা সনদ’। মহানবী (সাঃ) এর দূরদর্শিতার প্রকৃষ্ট দলিল। এই দলিলে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবস্তরের জনগণের ন্যায্য অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার সার্বজনীন ঘোষণা রয়েছে। মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর তরিকা মতো চলতে পারলে সমাজে কোন হানাহানি থাকতো না। তিনি আজ সকালে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে নগর ভবন চত্ত্বরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

কেসিসি’র শিক্ষা ও স্বাস্থ্যরক্ষা ব্যবস্থাপনা স্থায়ী কমিটির সভাপতি মো. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কেসিসি’র ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুন্সি আব্দুল ওয়াদুদ, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী প্রমুখ। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..