বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৪০ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

দিনাজপুরের খানসামার বিএনপির ৬টি ইউনিয়ন কমিটি গঠন

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় শুক্রবার ৩০ অক্টোবর, ২০২০
  • ৭৫ বার পঠিত

দিনাজপুরের খানসামায় আজ সন্ধ্যা ৬টায় পাকেরহাটস্থ শরিফ উদ্দিন এর বাসভবনের সামনে খানসামা উপজেলা বিএনপির সর্বসম্মতিক্রমে ঢাকায় বসে যে কমিটি করা হয়েছিলো তা বিলুপ্ত করে নতুন ভাবে আহ্বায়ক কমিটি ঘোষনা করলেন খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি।

খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে একজন করে আহ্বায়ক ও চারজন করে যুগ্ন আহ্বায়ক সহ ২১ সদস্যের ইউনিয়ন কমিটি ঘোষণা করেন আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর পক্ষে যুগ্ন আহ্বায়ক রবিউল আলম তুহিন ও যুগ্ন আহ্বায়ক মোসলেম উদ্দিন সরকার।

আজ কমিটি ঘোষনাকালে বক্তব্য প্রদান করেন সাইদ আহমেদ সেলিম (বুলবুল), বিএনপির বিপ্লবী নেতা রবিউল আলম তুহিন, মুক্তিযোদ্ধা শরিফ উদ্দিন সরকারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

দিনাজপুরের খানসামা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী প্রেস নোটিশে ঘোষনা প্রদান করেন- “দিনাজপুরের খানসামা উপজেলার বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী এবং দুইজন যুগ্ন আহ্বায়ক সহ ঢাকায় বসে খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের একটি আহ্বায়ক কমিটির তালিকা তৈরি করি। যার কারনে খানসামা উপজেলা বিএনপির মধ্যে ব্যাপক অসন্তুষ্টি এবং উত্তাপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়। সেই জন্য ঢাকার তৈরি খানসামা উপজেলা ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং খানসামা উপজেলা বিএনপির সঙ্গে আলোচনা সাপেক্ষে এমন একটি কমিটি ঘোষনা করবো যার মধ্য দিয়ে সকল ভুল বুঝাবুঝির অবসান হবে।”

এদিকে খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান, এধরনের কোন কমিটি ঢাকায় বসে করা হয়নি, সদস্যদের উপস্থিতিতে রেজুলেশনের মাধ্যমে বৈধ পন্থায় খানসামায় বসে কমিটি করা হয়। যারা আজকে পূর্বের কমিটি বাতিলের অপপ্রচার চালিয়ে ও আমার সই জালিয়াতি করে নতুন কমিটির ঘোষনা দিয়েছে তাদের বিরুদ্ধে আমরা আইনগত ব্যাবস্থা গ্রহন করবো।

আহ্বায়ক পূর্বের সাক্ষাৎকারে সাংবাদিকদের বলেছিলেন, ঢাকায় বসে কোন ধরনের কমিটি করা হয়নি, ফেসবুকে যারা এধরনের কমিটির তালিকা প্রকাশ করেছেন তা মিথ্যা বানোয়াট ও ভুয়া। এধরনের কথা পূর্বেও বলেছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..