সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন: সভাপতি হাজী কাশেম, সেক্রেটারী মনির আহমদ শেখ হাসিনার নেতৃত্বে প্রতিক্রিয়াশীল চক্রের বিরুদ্ধে প্রগতিবাদীদের রুখে দাঁড়াতে হবে নড়াইলে ইঞ্জিনিয়ারিং কলেজের অধিগ্রহণকৃত জমির ন্যায্য মূল্যের দাবিতে সংবাদ সম্মেলন পরীক্ষার দাবিতে হাবিপ্রবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ কুড়িগ্রামে প্রতিবন্ধী বিদ্যালোগুলো এমপি ভূক্ত করার দাবীতে মানববন্ধন রাকিবুল হাসান মানিকছড়িতে ইফা’র কাশেম’র ক্ষমতার অপব্যাবহার ও অর্থ-আত্মসাৎসহ নানা অভিযোগ, পর্ব-১ ধামইরহাটে ভেজাল বিরোধী অভিযানে বিভিন্ন স্থানে অর্থদন্ড, জনমনে স্বস্তি পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি আবু বকর প্রধানের নির্বাচনী প্রচার ও উঠান বৈঠক অনুষ্ঠিত সাপাহারে ক্লিনিক ব্যাবসার ভোগান্তি হতে প্রতিকার চান সাধারণ মানুষ পৌর নির্বাচনে ফুলবাড়ীতে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ বিতরণ সাপাহারে মানবিক বাংলাদেশ এর বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন সাপাহারে বীর মুক্তযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চকরিয়ায় জমি বিরোধে ছাত্রলীগ নেতা খুন:আটক-১ গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও

দিনাজপুরের খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক এর সংবাদ সম্মেলন

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় শনিবার ৩১ অক্টোবর, ২০২০
  • ৪০ বার পঠিত

৩১ অক্টোবর শনিবার বেলা ১২টায় খানসামা উপজেলা প্রেসক্লাবে খানসামা উপজেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, খানসামা উপজেলার বিএনপি আহ্বায়ক কমিটির আহ্বায়ক হিসাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) গঠন তন্ত্র অনুযায়ী নিয়ম তান্ত্রিক ভাবে দলের কার্যক্রম পরিচালিত করে আসছি। তারই অংশ হিসাবে গত ৬ই অক্টোবর ও ৭ই অক্টোবর ২০২০ ইং তারিখে নিয়মতান্ত্রিক ভাবে ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি প্রকাশ করি, যা সম্পুর্ন ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম চলছে। আজকে অত্যান্ত দুঃখের সাথে জানাচ্ছি গত ৩০অক্টোবর শুক্রবার বিকাল ৫টায় আমার নাম ব্যাবহার এবং স্বাক্ষর জালিয়াতি করে খানসামা উপজেলার ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি প্রকাশ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। যারা আমার নাম ব্যবহার এবং স্বাক্ষর জালিয়াতি করে ৬টি ইউনিয়নের আহ্বায়ক কমিটি ঘোষনা করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রক্রিয়া চলছে। কারন বিগত ১৯৮০ সাল থেকে আজ পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছি। গত ৬ই অক্টোবর এবং ৭ই অক্টোবর ২০২০ইং তারিখে যে ইউনিয়ন আহ্বায়ক কমিটিগুলো গঠন করা হয়েছে সেগুলো সঠিক।

খানসামা উপজেলার বিএনপির আহ্বায়ক আমিনুল হক চৌধুরী খানসামা উপজেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের গুজবে কান না দিয়ে সঠিক কমিটি নিয়ে কাজ করার জন্য আহবান করেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি যুগ্ন আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী, আজিজার রহমান শাহ, আবু বক্কর চৌধুরী, মোহাম্মদ আলী সরকার, মহসিন আলিসহ আরো অনেকে।

সংবাদ সম্মেলনে সাংবাদিকরা আহ্বায়ক আমিনুল হক চৌধুরীকে বিভিন্ন প্রশ্ন করলে তিনি তা এড়িয়ে যান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..