শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:০৬ অপরাহ্ন

শিরোনাম :
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী

বান্দরবান শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ১০লাখ টাকার প্রতারণা মামলা

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় সোমবার ২ নভেম্বর, ২০২০
  • ৩৭ বার পঠিত

বান্দরবানে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ১০লাখ টাকার প্রতারণা মামলা হয়েছে।

রবিবার(০২অক্টোবর) বান্দরবান চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেড আদালতে মামলাটি করেছেন, সমসজ সেবা কার্যালয়ের ট্রেড প্রশিক্ষক মেহেরুন নেছা।

বান্দরবানে বহু অভিযুগে অভিযুক্ত উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন ওই নারী।

বাদীর অভিযোগ আমলে নিয়ে আদালতের বিচারক মুজাহিদুর রহমান তদন্তের ভার দিয়েছেন কক্সবাজার পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই)কে।

জেলার উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর বান্দরবান সহকারী পরিচালক মঞ্জুর আহমেদ, তাঁর স্ত্রী হ্লাসিং দাই এবং রুবি প্রু মার্মাসহ অজ্ঞাত আরো কয়েকজনকে বিবাদী করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে বাদীর আইনজীবী অ্যাডভোকেট আবু জাফর জানান, আদালত মামলাটি আমলে নিয়ে কক্সবাজার পিবিআই কে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী মেহেরুন নেছা জানান, মামলার বিবাদীরা ভূয়া প্রত্যয়ন দিয়ে ঋণ উত্তোলনে আমাকে জামিনদার বানিয়ে প্রতারনা করেছে। ৩নম্বর বিবাদী হ্লাসিংদাই আমার স্বাক্ষর নকল করে চেকে ১০লক্ষ টাকার অংক বসিয়ে সোনালী ব্যাংক, বান্দরবান শাখা থেকে টাকা উত্তোলনে ব্যর্থ হয়ে চেক ডিজ অর্নার করে আমার নামে উল্টো মিথ্যা মামলা দায়ের করে। উল্লেখিত কারনে আমি রুবি প্রু, মঞ্জুর আহমেদ ও তার স্ত্রী হ্লাসিংদাইসহ অজ্ঞাত কয়েকজনের নামে প্রতারণার মামলা দায়ের করেছি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..