শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ গুইমারায় আলোচিত স্বামী হত্যায় দায়ে স্ত্রীসহ ৫জনের মৃত্যুদণ্ড

খুলনার বটিয়াঘাটায় ঘুমের ওষুধ খাইয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় সোমবার ২ নভেম্বর, ২০২০
  • ৫১ বার পঠিত

খুলনার বটিয়াঘাটায় এক হোমিওপ্যাথিক চিকিৎসকের বিরুদ্ধে ঘুমের ওষুধ খাইয়ে ১২ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ৩১ অক্টোবর বিকেলে বটিয়াঘাটা উপজেলার সুখদাড়া এলাকায় ওই ছাত্রীর বাড়িতে এঘটনা ঘটে। গত রোববার এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

মামলার বিবরণে বলা হয়েছে, উপজেলার গঙ্গারামপুর এলাকার মৃত. বিনোদ শীলের ছেলে হোমিও চিকিৎসক সঞ্জয় শীলের (৫০) কাছে মাঝে মধ্যে ওই ছাত্রী ও তার মা চিকিৎসা নিতে যেতেন। চিকিৎসকও মাঝে-মধ্যে চিকিৎসা দিতে ওই ছাত্রীদের বাড়িতে আসতেন। শনিবার ছাত্রীর বাড়িতে ঢুকে তার মাকে ডাকাডাকি করে না পেয়ে ছাত্রী সাড়া দিলে চিকিৎসক ঘরে প্রবেশ করে তার শারীরিক খোঁজখবর নিয়ে ঘুমের ওষুধ খাইয়ে দেন। এতে ওই ছাত্রী অচেতন হয়ে পড়লে চিকিৎসক তাকে ধর্ষণ করে। পরবর্তীতে ছাত্রীর জ্ঞান ফিরলে তার চিৎকারে পথচারীরা এগিয়ে এলে চিকিৎসক দৌঁড়ে পালিয়ে যান।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, ছাত্রীর মা বাদী হয়ে রোববার ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত হোমিওপ্যাথিক চিকিৎসক সঞ্জয় শীল পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের অভিযান চলছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..