বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:২৫ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত-৩

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ৩ নভেম্বর, ২০২০
  • ১২০ বার পঠিত

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৩জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার(০৩নভেম্বর) সন্ধায় শহরের গর্জনতেলীতে ও সদর উপজেলার কুতুকছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায়
নিহতরা হলেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল (২২), মোশারফ হোসেন (৪০) এবং রুদ্র খীসা (৪৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের গর্জনতলীর মুখে একটি মিনি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

এদিকে দুপুরে সাজেক থেকে রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল ও সাধারণ সম্পাদক মো. মাহিম মোটরসাইকেলে করে রাঙামাটির উদ্দেশ্যে রওনা দেন।

মোটরসাইকেলটি জেলা সদরে কুতুকছড়ি এলাকায় পৌঁছালে সড়কের গর্তে পড়ে উল্টে যায়। এতে রুবেল এবং মাহিম দুইজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রুবেল মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়েছে। আহত মাহিম রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কবির হোসেন নিহত তিনজনের মরদেহ রাঙামাটি সদর হাসপাতালে রয়েছে বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..