রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত-৩

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ৩ নভেম্বর, ২০২০
  • ১১৮ বার পঠিত

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৩জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার(০৩নভেম্বর) সন্ধায় শহরের গর্জনতেলীতে ও সদর উপজেলার কুতুকছড়িতে পৃথক সড়ক দুর্ঘটনায়
নিহতরা হলেন, রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল (২২), মোশারফ হোসেন (৪০) এবং রুদ্র খীসা (৪৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের গর্জনতলীর মুখে একটি মিনি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুইজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

এদিকে দুপুরে সাজেক থেকে রাঙামাটি জেলা ছাত্রলীগের উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক এবং সাজেক থানা ছাত্রলীগের সভাপতি মো. রুবেল ও সাধারণ সম্পাদক মো. মাহিম মোটরসাইকেলে করে রাঙামাটির উদ্দেশ্যে রওনা দেন।

মোটরসাইকেলটি জেলা সদরে কুতুকছড়ি এলাকায় পৌঁছালে সড়কের গর্তে পড়ে উল্টে যায়। এতে রুবেল এবং মাহিম দুইজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদেরকে রাঙামাটি সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, রুবেল মাথায় গুরুতর আঘাত পাওয়ায় তার মৃত্যু হয়েছে। আহত মাহিম রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কবির হোসেন নিহত তিনজনের মরদেহ রাঙামাটি সদর হাসপাতালে রয়েছে বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..