বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক

রাঙামাটির লংগদুতে প্রধান শিক্ষকের মৃত্যু নিয়ে রহস্য

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ৪ নভেম্বর, ২০২০
  • ৬৬ বার পঠিত

রাঙামাটির লংগদু উপজেলায় গাছে ঝুলন্ত অবস্থায় বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
উদ্ধারের সময় মরদেহ মাটির সঙ্গে সংস্পর্শে ছিল। তাই এটি হত্যা না আত্মহত্যা সেটি নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

বুধবার(০৪অক্টোবর) সকালে লংগদু থানা পুলিশ ঘটনাস্থল sথেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মৃত মো. আব্দুর রহিম(৪৫) উপজেলার কালাপাকুজ্জ্যা ইউনিয়নের গুচ্ছশিবির এলাকার মৃত বেলায়েত হোসেনের ছেলে। সে কালাপাকুজ্জ্যা সেনামৈত্রী নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। ব্যাক্তিগত জীবনে তিনি একজন ধার্মিক ও ভদ্র স্বভাবের ছিলেন বলে তার স্ত্রী জানান।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর জানান, ‘উদ্ধারকৃত মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..