শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ

বান্দরবানের ঘুমধুম সীমান্তে ২লাখ ইয়াবা পাচারকালে ৫রোহিঙ্গাসহ আটক-৬

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ৫ নভেম্বর, ২০২০
  • ৭৯ বার পঠিত

বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তে বিজিবি’র অভিযানে ২লাখ পিচ ইয়াবাসহ ৫রোহিঙ্গা ও ১মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার(০৫অক্টোবর) সকাল সাড়ে ৮টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের রেজু আমতলী আম বাগান এলাকায় অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৬কোটি টাকা বলে বিজিবি সূত্রে জানা গেছে।

আটককৃতরা হলেন, উখিয়ার কুতুপালং লম্বাশিয়া-১, ব্লক-এ রোহিঙ্গা ক্যাম্পের ফকির আহমদের ছেলে মোঃ রহমত উল্লাহ(২৫), মোঃ নুর আহমদের ছেলে মোঃ মাহমুদুল হাসান(২১), আব্দুল আলিমের ছেলে মোঃ সেলিম(২২), সোনা আলীর ছেলে মোঃ আমিন(২২), আলী হোসেনের ছেলে মোঃ জিয়াবুল হক(২৬) ও উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থ্যাইংখালী গ্রামের মীর আহমদের ছেলে মোঃ জয়নাল আবেদীন(২৫)।

কক্সবাজার ৩৪বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ জানান, ‘মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান বাংলাদেশে প্রবেশের গোপন সংবাদের ভিত্তিতে ঘুমধুমের রেজু আমতলী বিওপির বিজিবি সদস্যরা নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউপি’র আম বাগান নামক স্থান দিয়ে আনুমানিক সাড়ে ৮টার দিকে সীমান্ত হতে ৬জন লোক বাংলাদেশের দিকে আসতে দেখে বিওপির টহল দল তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা পালানোর চেষ্টা করে।

পরে তাদের গ্রেপ্তার পূর্বক তল্লাশী করে কোমরে লুঙ্গি ও গামছা মোড়ানো অবস্থায় আনুমানিক দুই লক্ষ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার মূল্য ৬কোটি টাকা।

এ ব্যাপারে নাইক্ষ্যংছড়ি থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..