মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০৮ পূর্বাহ্ন

শিরোনাম :
পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার চকরিয়ায় হরিনের মাংস বিক্রির অভিযোগে ১ ব্যক্তির ৩ মাসের সাজা পুঠিয়ায় মাস্ক না পরায় সচেতনতার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড

নোয়াখালীতে কলেজ ছাত্রের মা সড়ক দূর্ঘটনায় নিহত

বুরহান উদ্দিন মুজাক্কির নোয়াখালী জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ৬ নভেম্বর, ২০২০
  • ১৮৫ বার পঠিত

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে সিএনজি চালিত অটোরিকশা ও হ্যান্ড ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে এক নারীর মৃত্যু হয়েছে।

এ দুর্ঘটনায় সিএনজির আরো ৩ যাত্রী আহত হয়।
নিহত শাহীন আক্তার (৪৫) কোম্পানীগঞ্জের রামপুর ইউনিয়নের মো.বাবুলের স্ত্রী এবং নোয়াখালী সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের ছাত্র আরিফের জননী।

শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার ধানশালিক ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পাঠান বাড়ির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

কবিরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মির্জা মোহাম্মদ হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, শুক্রবার বিকালে জেলা শহর মাইজদী থেকে কোম্পানীগঞ্জ গামী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি হ্যান্ড ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয় এবং গুরুতর আহত হন সিএনজির আরো ৩ যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। পুলিশ সিএনজি ও হ্যান্ড ট্রাক্টরটি আটক করেছে।
উল্লেখ্য যে, স্থানীয় লোকজন জানায়, বেপরোয়া হ্যান্ড ট্রাক্টরটির সামনের লাইট নষ্ট থাকার কারনে এই দূর্ঘটনা ঘটেছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..