মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:০৯ অপরাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

বান্দরবানে যৌথ অভিযানে ১হাজার ঘনফুট গর্জন কাঠ জব্দ

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ৬ নভেম্বর, ২০২০
  • ৭২ বার পঠিত

বান্দরবানের থানচিতে বিজিবি ও বন বিভাগের যৌথ অভিযানে পাচারের জন্য মজুদ রাখা ৩’শ ৬৫টুকরা, ১হাজার ২৬ঘনফুট অবৈধ গর্জন কাঠ জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার(৫নভেম্বর) সকাল ৯টার দিকে রেমাক্রী ইউনিয়নের ইয়াংনং পাড়াী ম্রওয়া ঝিড়িতে এ অভিযান পরিচালনা করা হয় বলে বান্দরবান বন বিভাগ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন।

এ সময় পাল্পউড প্ল্যান্টেশন বিভাগের সহকারী বন সংরক্ষক মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে এ অভিযানে উপস্থিত ছিলেন, বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা মো. হারুন অর রশিদ, থানচি রেঞ্জ কর্মকর্তা আব্দুর মতিন সরকার, সেকদু রেঞ্জ কর্মকর্তা আব্দুর জব্বার, মিবাখা রেঞ্জ কর্মকর্তা কামরুল হাসান, বন প্রহরীসহ বিজিবির সদস্যরা।

এ ব্যাপারে বন বিভাগের থানচি রেঞ্জ কর্মকর্তা আব্দুল মতিন সরকার বলেন, অবৈধভাবে গাছ, কর্তন ও পাচার প্রতিরোধে বিভাগীয় বন কর্মকর্তার নির্দেশে রেমাক্রী ইউনিয়নের ইয়াংনং পাড়ার ম্রওয়া ঝিড়িতে অভিযান চালিয়ে পাচারের জন্য মজুদ রাখা ৩’শ ৬৫টুকরা, ১হাজার ২৬ঘনফুট অবৈধ গর্জন কাঠ জব্দ করা হয়েছে।

জব্দকৃত কাঠের মালিককে খুঁজে না পাওয়ায় অজ্ঞাত মামলা প্রক্রিয়াধীন বলে জানান রেঞ্জ কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..