রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৮:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাটে ২৪ বোতল ফেনসিডিল সহ স্বামী স্ত্রী আটক দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ফেনসিডিল-ইয়াবাসহ গ্রেপ্তার ৩

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় শনিবার ৭ নভেম্বর, ২০২০
  • ৪৯ বার পঠিত

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পৃথক অভিযানে ১ হাজার ৯৭০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৮৪১ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের জহুরপুর চর বেলপাড়া মহল্লার তাজকেরা খাতুন ও গোলাম রব্বানীর ছেলে মো. বাবু মিয়া (২২), কুমিল্লা জেলার দমপুর বিষ্ণপুর এলাকার মৃত নুরু মিয়ার ছেলে মো. আবুল হোসেন (২৮), একই এলাকার আবুল হাসেমের ছেলে মাসুদ রানা (৩০)।

জানা গেছে, শনিবার দুপুর ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জের ১৪নং সুন্দরপুর ইউনিয়নের আরাজী এরফান আলীর বাড়ির সামনে গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল। এ সময় ১ হাজার ৯৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে বাবুকে গ্রেপ্তার করে র‌্যাব।

অপরদিকে শুক্রবার রাত ১২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে রহনপুরগামী সড়কের শাহীবাগ মোড়ে চেকপোষ্টে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল দায়িত্ব পালন করছিল। এ সময় ট্রাকে মাদক নিয়ে যাবার সময় ৮৪১ বোতল ফেনসিডিলসহ হোসেন ও রানাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ দুটি ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..