রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৫১ অপরাহ্ন

শিরোনাম :
সাপাহারে বীর মুক্তযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চকরিয়ায় জমি বিরোধে ছাত্রলীগ নেতা খুন:আটক-১ গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও ঘোড়াঘাটে বর্গা চাষি জুয়েলের লক্ষাধিক টাকার লাউ গাছের ক্ষতি সাধন খাগড়াছড়িতে গ্রাম ডাক্তারদের নিয়ে ব্র্যাক এর ম‍্যালেরিয়া নির্মূল ওরিয়েন্টেশন সাংবাদিক তাজ ফারাজুল ইসলাম চৌধুরী রচিত “যুগল গল্প”- বইয়ের মোড়ক উন্মোচন রাজশাহীতে একটি ঘরে আটক থাকা এক যুবকের মরদেহ উদ্ধার নড়াইল-যশোর সড়কে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী নিহত কুড়িগ্রাম সদর থানা পুলিশ গাজাসহ আটক করেছে ২মাদক ব্যবসায়ীকে ঘোড়াঘাটে নাবিল পরিবহনের গাইড এবং হেলপার ৫৮ বোতল ফেনসিডিল সহ আটক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ

সাদুল্লাপুরের নলডাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. মিজানুর রহমান মিজান

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ৭ নভেম্বর, ২০২০
  • ৩৭৭ বার পঠিত


জনগনের সেবা করার ব্রত নিয়ে ও মাদক, সন্ত্রাস, দূর্নীতি সহ চাঁদাবাজমুক্ত একটি পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ গড়ার লক্ষ্যে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ২নং নলডাঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. মিজানুর রহমান মিজান প্রচার-প্রচারণা, গণসংযোগ ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

বিভিন্ন সূত্রে জানা যায়, আগামী ইউপি নির্বাচনে সবার পরিচিত মুখ ও গাইবান্ধা জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. মিজানুর রহমান মিজান এলাকার যে কোন সমস্যায় বিপদগ্রস্ত মানুষের পাশে ছুটে যান এবং সমস্যা সমাধান ও সহযোগীতা করেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের বিয়ে স্বাদী, অভাবী, কাজহীন মানুষকে কাজ দেয়া, যুবসমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত, মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা, এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার যেন এখন নেশা ও পেশা হয়ে দাঁড়িয়েছে। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামূলক কর্মসুচিও চালিয়ে যাচ্ছেন তিনি।

এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। ইতিমধ্যেই সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে কাজ করে যাচ্ছেন তিনি। শুধু যুব সমাজ নয়, ছাত্র-শিক্ষক, শ্রমিক-জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেনী-পেশার মানুষ আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিজানুর রহমান মিজানকে ২নং নলডাঙ্গা ইউপির নৌকার মাঝি হিসেবে প্রত্যাশা করছেন।

এবিষয়ে মো. মিজানুর রহমান মিজান এ প্রতিবেদক কে জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূর্নীতিমুক্ত দেশ গঠনে একসঙ্গে কাজ করে যেতে চাই। সারাদেশের মধ্যে উন্নয়নের রোলমডেল হবে ২নং নলডাঙ্গা ইউনিয়ন পরিষদ। সন্ত্রাস, দূর্নীতি, মাদক মুক্ত মডেল ইউনিয়ন ও আধুনিক তথ্য প্রযুক্তি সম্পূন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাই হবে আমার মূল লক্ষ্য। অন্যায়ের বিরুদ্ধে সর্বদা সোচ্চার থেকে সবসময় কাজ করতে চাই। ইনশাআল্লাহ আমি অবশ্যই আগামী নির্বাচনে বিজয়ী হবো বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

উল্লেখ্য, মো. মিজানুর রহমান মিজান, গাইবান্ধা জেলা তাঁতীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদের কেন্দ্রীয় যুগ্ন-সাধারণ সম্পাদক, সাপ্তাহিক দেশের ডাক পত্রিকার নির্বাহী সম্পাদক ও মিজান ফাউন্ডেশনের সভাপতি হিসেবে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালণ করে আসছেন। এরপাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..