বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

মাদারীপুরের শিবচরে ইজিবাইকের চাকায় গলায় ওড়না পেচিয়ে গৃহবধূর মৃত্যু

মোঃ রায়হান হাওলাদার মাদারীপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ৮ নভেম্বর, ২০২০
  • ৭৫ বার পঠিত

ইজিবাইকের চাকার সাথে গলার ওড়ান পেচিয়ে ইজিবাইকের যাত্রী গৃহবধূ সালমা বেগম মারা গেছেন। শরিয়তপুরের জাজিরা থেকে মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন এলাকায় আসার পথে রাস্তায় শনিবার সন্ধ্যা ৭টায় এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটেছে। নিহত সালমা বেগম শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নাওডেবা গ্রামের সালাম হাওলাদারের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে জাজিরার নাওডোবা থেকে ভদ্রাসন বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয় সালমা বেগম। সন্ধ্যায় ভদ্রাসন বাজারের কাছে এলে অসাবধানতাবশত সালমা বেগমের (২২) গলার ওড়না ইজিবাইকের চাকার সাথে পেচিয়ে যায়। মূর্হূতের মধ্যেই সালমা বেগম মাটিতে লুটিয়ে পরে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাৎক্ষনিক সালমা বেগমকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শশাংক ঘোষ জানান, সড়ক দূর্ঘটনা একজন রোগীকে সাড়ে ৭টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার স্বজনরা। হাসপাতালে আনতে আনতে তার মৃত্যু হয়েছে। মরদেহটি পুলিশের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

শিবচর থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..