বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

দিনাজপুরের বিরামপুরের দিওড় ইউনিয়নে নৌকা প্রতীক প্রত্যাশী সমাজসেবক মালেক মন্ডল

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ৮ নভেম্বর, ২০২০
  • ১০১ বার পঠিত

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বৈদাহার গ্রামের সৎ, নির্ভীক ও নিষ্ঠাবান সন্তান বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক মন্ডল। বিগত নির্বাচন গুলোতেও নৌকা প্রতীকের দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্য দিনরাত পরিশ্রম করেছেন মালেক মন্ডল। তাই এখন দিওড় ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আলোচনায় নাম উঠে এসেছে বিশিষ্ট সমাজসেবক আব্দুল মালেক মন্ডল এর নাম।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন কর্মী বলেন, সমাজসেবক আব্দুল মালেক মন্ডল একজন সৎ মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে খাওয়া অসহায় ও মেহনতি মানুষের পাশে থাকবেন। এছাড়াও তিনি জনপ্রতিনিধি না হয়েও এলাকার যত উন্নয়ন করেছেন জনপ্রতিনিধি নির্বাচিত হলে এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি।

দিওড় ইউনিয়নের বিভিন্ন স্থানে উন্নয়ন করার কথা উল্লেখ করে সমাজসেবক আব্দুল মালেক মন্ডল বলেন, আমি দিওড় ইউনিয়নে মাদক নিয়ন্ত্রণে কাজ করেছি এবং মাদক নিয়ন্ত্রণের কাজ অব্যাহত রেখেছি। এছাড়াও আমি দারিদ্রদের মধ্যে ত্রাণ বিতরণ, আর্থিক সাহায্য, মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, রাস্তাঘাটের উন্নয়নসহ জনকল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত রেখেছি। তিনি আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাবেন এই প্রত্যাশায় ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..