মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার ধামইরহাটে অজ্ঞাত রোগে মাছে মড়ক, ৩০ লাখ টাকার ক্ষতিতে মৎস্যচাষী’র হাহাকার চকরিয়ায় হরিনের মাংস বিক্রির অভিযোগে ১ ব্যক্তির ৩ মাসের সাজা পুঠিয়ায় মাস্ক না পরায় সচেতনতার পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড

রাজশাহীতে বালুর ট্রাকের ধাক্কায় পুলিশ কনস্টেবলের মৃত্যু

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় সোমবার ৯ নভেম্বর, ২০২০
  • ৩২ বার পঠিত

রাজশাহীতে বালুর ট্রাকের ধাক্কায় এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। সোমবার রাজশাহী মহানগরীর চৌদ্দপাই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত পুলিশ কনস্টেবলের নাম মোয়াজ্জেম হোসেন (৫০)।তিনি নগরীর বেলপুকুর থানায় কর্মরত ছিলেন।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকালে মোটরসাইকেল চালিয়ে শহর থেকে বেলপুকুর থানায় যাচ্ছিলেন কনস্টেবল মোয়াজ্জেম হোসেন। পথে মতিহার থানার চৌদ্দপাই এলাকায় একটি বেপরোয়া বালুর ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাম রুহুল কুদ্দুস জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়েছেন। অজ্ঞাত ওই চালককে আসামি করে নগরীর মতিহার থানায় একটি মামলা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..