শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:০২ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ গুইমারায় আলোচিত স্বামী হত্যায় দায়ে স্ত্রীসহ ৫জনের মৃত্যুদণ্ড

নড়াইলে ২০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ

ফরহাদ খান, নড়াইল প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১২ নভেম্বর, ২০২০
  • ৩৮ বার পঠিত

নড়াইল সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে চারটি মাধ্যমিক বিদ্যালয়ের ২০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন শাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না। ছাত্রীদের বিদ্যালয়ে যাতায়াতের সুবিধার্থে সাইকেলগুলো বিতরণ করা হয়েছে।

এছাড়া পাঁচটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ওজন মাপাযন্ত্র এবং ১৪টি বেঞ্চ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজিএসপির জেলা ফ্যাসিলিটেটর ফারজানা মুজতাহিদ, জুড়ালিয়া জেবিএম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসলেম উদ্দিন মোল্যা, শাহাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীরেন্দ্রনাথ বসাক, জুড়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা ইয়াসমীন, ধোন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবিএম নাজির উদ্দিন, চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নওশের আলী প্রমুখ।

শাহাবাদ ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন পান্না জানান, ২০১৯-২০২০ অর্থবছরের এলজিএসপি-৬ প্রকল্পের আওতায় বাইসাইকেল, ওজন মাপাযন্ত্র ও বেঞ্চ বিতরণ করা হয়েছে। নারী শিক্ষার প্রসারে তাদের যাতায়াতের সুবিধার্থে সাইকেলগুলো দেয়া হয়েছে। এছাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের গ্রোথ (বৃদ্ধি) মনিটারিং করতে ওজন মাপার মেশিন বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিকের পর শিক্ষা প্রতিষ্ঠানগুলো চালু হলে শিক্ষার্থীরা এর সুফল পাবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..