বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

খুলনা মহানগরির নতুন বাজারে চিংড়িতে জেলি পুশ : ৭ জনের কারা দন্ড, ৫০ হাজার টাকা জরিমানা

মোঃ মাইনুল ইসলাম,খুলনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ১৩ নভেম্বর, ২০২০
  • ৬৯ বার পঠিত

খুলনা মহানগরীর নতুন বাজার লঞ্চ ঘাট এলাকায় একটি চিংড়ি সরবরাহকারী মাছের ঘরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৭ জনের দন্ড, ৫জনকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে।

১২ নভেম্বর রাতে চিংড়িতে জেলি পুশ করার দায়ে এই দন্ড প্রদান ও জরিমানা করেন খুলনা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুফ আলীর তত্বাবধানে ১২ নভেম্বর রাতে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত নতুন বাজার লঞ্চ ঘাট এলাকার মেসার্স কয়রা ফিস ট্রেডার্সে অভিযান চালায়। এসময় রপ্তানিযোগ্য চিংড়িতে জেলি পুশ করার দায়ে দুইজনকে এক মাসের ও তিনজনকে সাত দিনের কারাদন্ড এবং একজনকে ৩০ হাজার টাকা ও চারজনকে পাঁচ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা অর্থ দন্ড করা প্রদান করা হয়।

আসামীরা হলেন নিরব বকুল (৩৮), খোকন মোল্লা (২৩), কামরুল গাজী (৩৭) মো: কাওছার ইসলাম (২৩), নাঈমুল হাসান সজীব (২৪)।অভিযানে জব্দকৃত দেড়মণ চিংড়ি আইনগত/বিধিগতভাবে ধ্বংস করা হয়।

অভিযানে নেতৃত্ব প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাকিবুল হাসান ও দেবাশীষ বসাক। অভিযানের সময় উপস্থিত ছিলেন খুলনা মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ, কোস্টগার্ড ও খুলনা সদর থানা পুলিশ। উক্ত অভিযানের বিষয়ে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন বলেন, চিংড়ি বাংলাদেশের রপ্তানি আয়ের অন্যতম উৎস, তাই এ বিষয়ে খুলনা জেলা প্রশাসন জিরো টরালেন্স নীতিতে রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..