শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ গুইমারায় আলোচিত স্বামী হত্যায় দায়ে স্ত্রীসহ ৫জনের মৃত্যুদণ্ড

নড়াইলে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনভিত্তিক ৬০ ফুট দৈর্ঘ্য ভাস্কর্য উদ্বোধন

ফরহাদ খান, নড়াইল
  • আপডেট সময় শুক্রবার ১৩ নভেম্বর, ২০২০
  • ২৮ বার পঠিত

নড়াইল জেলা যুবলীগের আহবায়ক ও নড়াইল ভিশন ডিজিটাল ডিশলাইনের স্বত্ত্বাধিকারী ওয়াহিদুজ্জামানের উদ্যোগে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনভিত্তিক ৬০ ফুট দৈর্ঘের ভাস্কর্য উদ্বোধন করা হয়েছে। গতকাল বিকেলে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রবেশদ্বারে ভাস্কর্যটির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস।

বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন, ১৯৫২ সালের ভাষা আন্দোলন, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ, ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে বঙ্গবন্ধুকে হত্যাসহ দেশের বিভিন্ন প্রেক্ষাপট ভাস্কর্যটিতে তুলে ধরা হয়েছে। নড়াইল জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান ২৬ লাখ টাকা ব্যয়ে ভাস্কর্যটি নির্মাণ করিয়েছেন।  

তিনি বলেন, বঙ্গবন্ধু ও তার পরিবারের প্রতি ভালোবাসা এবং শ্রদ্ধাবোধের জায়গা থেকে যুবলীগের একজন নিবেদিত প্রাণ লোক হিসেবে তিনি এ কাজটি করেছেন। এর আগে পুরাতন বাস টার্মিনাল চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মাণ করিয়েছেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি তরফদার রেজাউল ইসলাম, যুবলীগ নেতা এসএম তারিক হাসান, জেলা যুবলীগের সদস্য সৈয়দ শরিফুল ইসলাম নান্তু, সদরুদ্দিন শামীম, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিনা মরফিদুল হাসান শিল্পী, যুগ্মআহবায়ক আবু সেনা সৈনিক, আবু সুফিয়ান বাহার, জাহাঙ্গীর সিকদার, কালিয়া উপজেলা আহবায়ক খান রবিউল ইসলাম, যুগ্মআহবায়ক আশিষ ভট্টাচার্য্য, নড়াগাতি থানার আহবায়ক শেখ হাদিউজ্জামান হাদি, যুগ্মআহবায়ক হাফিজুর রহমান দিপুসহ দলীয় নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..