বান্দরবানের রোয়াংছ‌ড়ি‌তে জেএসএস’র গু‌লিতে আ’লীগ নেতা নিহত

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ১২:৩৬ পূর্বাহ্ন, ২৪ নভেম্বর ২০২১ | আপডেট: ৫:৩৫ অপরাহ্ন, ৩০ নভেম্বর ২০২১

বান্দরবানের রোয়াংছ‌ড়ির তারাছা ইউ‌নিয়‌নের তালুকদার পাড়ায় জেএসএস এর গু‌লিতে আওয়ামী লীগ নেতা নিহত ও তার ফুফ‌া‌তো বোন আহত হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (২৩ ন‌ভেম্বর) সন্ধ‌্যা ৭টায় এ ঘটনা ঘ‌টে নিহ‌তের নাম উথাইনু মারমা(৪২)। সে তারাছার তালুকদার পাড়ার স্থানীয় ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা ও নজীরা মারমার ছে‌লে। আহত ফুফা‌তো বো‌নের নাম ক্রাইতুই‌চিং মারমা(৩৫)।

স্থানীয়রা জানায়, রা‌তে ছোট ভাই‌য়ের বাসায় ভাত খাওয়ার সময় ক‌য়েকজন ‌জেএসএস সশস্ত্র সন্ত্রাসী তারাছা ইউ‌নিয়‌নের তালুকদার পাড়ায় এ‌সে উ‌থোয়াই‌নুকে গু‌লি ক‌রে হত‌্যা ক‌রে। এসময় তার সা‌থে থাকা ফুফা‌তো বো‌নের কোম‌রে গু‌লি লাগ‌লে সে আহত হয়। প‌রে ঘটনাস্থল থে‌কে তারা পা‌লি‌য়ে যায়। 

বান্দরবান পু‌লিশ সুপার জে‌রিন আখতার ব‌লেন, গু‌লি‌তে একজন নিহত এবং তার ফুফ‌া‌তো বোন আহত হ‌য়ে‌ছে ব‌লে শু‌নে‌ছি। খবর পে‌য়ে  পু‌লিশ ও সেনাবা‌হিনী ঘটনাস্থ‌লে গিয়ে‌ছে।

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম বলেন, উথোয়াইনুর লাশ উদ্ধার ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য তালুকদারপাড়ায় পুলিশ পাঠানো হয়েছে। সেখানে গেলে কী ঘটেছে, সে বিষয়ে বিস্তারিত জানা সম্ভব হবে।