গাইবান্ধায় সন্ত্রাসী হামলায় সাংবাদিক আঃ কাফি সরকার গুরুতর আহত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৯:০১ অপরাহ্ন, ১৯ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ৫:৫৭ পূর্বাহ্ন, ২৬ অক্টোবর ২০২১

দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি, বাংলাদেশ প্রেস ক্লাব সাদুল্লাপুর উপজেলা শাখার আহবায়ক ও ধাপেরহাট প্রেস ক্লাব সদস্য, সিনিয়র সাংবাদিক আঃ কাফি সরকার সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন।

জানা যায়, গতকাল শনিবার রাত ৯ টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে সাদুল্লাপুরের ধাপেরহাট বন্দর থেকে মোটরসাইকেল যোগে বাড়ী ফেরার পথে বকশীগঞ্জ মুচির টেকানি নামক স্থানে পৌঁছিলে ৪/৫ জন দূবৃত্ত লোহার রড, ও ধারালো অস্ত্র দ্বারা তার উপর সন্ত্রাসী হামলা চালায়। তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ হাসপাতালে ও  পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সাংবাদিক কাফি সরকারের ছেলে সোহরাব হোসেন ফিরোজ জানান, জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসীরা তার শরীরের বিভিন্ন স্থানে কাটা যখম করেছে এবং তার দুটি পা ভেঙ্গে দিয়েছে। এ ঘটনায় ৫ জনকে আসামী করে সাদুল্লাপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উক্ত সন্ত্রাসীদের গ্রেফতার করা সম্ভব হয়নি। 

অপরদিকে সাংবাদিক আঃ কাফির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও দ্রুত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানিয়ে বিভিন্ন সাংবাদিক সংগঠন পৃথক পৃথক বিবৃতি দিয়েছেন।