খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযান

আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, পার্বত্যাঞ্চল প্রতিনিধি
প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ন, ১৮ অক্টোবর ২০২১ | আপডেট: ৫:৩৬ অপরাহ্ন, ৩০ নভেম্বর ২০২১

খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে  বঙ্গবন্ধু’র কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া মাহফিল, কোরআন খতমের পর মোনাজাতের মধ্য দিয়ে জন্মদিন পালনের আনুষ্ঠানিকতা শুরু করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠন।

এর আগে আয়োজিত পতাকা উত্তোলন ও র‌্যালীতে এতে অংশ নেয়, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,সাধারন সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,পাজেপ সদস্য ও আওয়ামীলীগ নেতা এড. আশুতোষ চাকমা,এমএ জব্বার,পার্থ ত্রিপুরা জুয়েল,খোকনেশ্বর এিপুরা সহ দলের অন্যান্যে নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন।

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী বেরহয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের  উপস্থিতিতে  ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে জন্মদিনের কেক কাটেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন জয়ের পথে সকলের  ঐকান্তিক প্রচেষ্টায় দেশ উন্নয়ন আরো তরান্বিত হবে।