রায়গঞ্জে চুরি ডাকাতির হাত থেকে রক্ষা পেতে গ্রাম পুলিশ আলহাজ আলীর মাইকিং

হাফিজুর রহমান,সিরাজগঞ্জ প্রতিনিধি
হাফিজুর রহমান,সিরাজগঞ্জ প্রতিনিধি হাফিজুর রহমান,সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ন, ১৪ জুলাই ২০২১ | আপডেট: ৭:৩২ পূর্বাহ্ন, ১৯ অক্টোবর ২০২১

সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায় ৫নং চান্দাইকোনা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে -ওয়ার্ডে মোটর সাইকেলে মাইক লাগিয়ে মাইকিং করছেন ৫নং চান্দাইকোনা ইউনিয়ন পরিষদে একজন দক্ষ গ্রাম পুলিশ আলহাজ আলী ।

তিনি সরকারি দিক নির্দেশনা অনুযায়ী প্রতি রাত ১০টা হতে ১/২ টা পর্যন্ত এলাকার শান্তি, শৃঙ্খলা সহ জনগনের ধন সম্পদ চুরি,ডাকাতির হাত থেকে বাচানোর জন্য সতর্কমূলক মাইকিং করছেন।

এলাকার সর্ব সাধারণকে বিশেষ ভাবে জানানো যাইতেছে যে আসছে ঈদুল আজাহা ঈদকে সামনে রেখে এলাকার ভিতর চুরি, ডাকাতি ও ছিনতাই হওয়ার সম্ভাবনা রহিয়াছে, সেহেতু আপনার বাড়িতে- গরু, ছাগল, হাঁস মুরগী, ধান চাউল, ও অর্থ সম্পদের নিরাপত্তার জন্য আপনাকে সর্বদা সচেতন সতর্ক ও সজাগ থাকার জন্য অনুরোধ করা হইল।

প্রকাশ থাকে যে রাত দশটার পরে এলাকার ভিতর কোন প্রকার নছিমন, করিমন, ভটভটি গাড়ি সহ পিকআপ গাড়ি এবং সাধারন কোন ব্যাক্তিকে বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে চলাচল না করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হইল। অনুরোধ ক্রমে অফিসার ইনচার্জ রায়গঞ্জ থানা ও চেয়ারম্যান ৫নং চান্দাইকোনা ইউনিয়ন পরিষদ, প্রচারে গ্রাম পুলিশ আলহাজ আলী।

এলাকাবাসী বলেন গ্রাম পুলিশ আলহাজ আলীর সারারাত কষ্ট করে জনগনের ধন সম্পদ চুরি,ডাকাতির হাত থেকে বাচানোর জন্য সতর্কমূলক মাইকিং করছেন এজন্য আমরা তাকে কৃতজ্ঞতা জানাচ্ছি।