ধামইরহাটে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিপ্লব ও সংহতি দিবস পালিত

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ন, ০৭ নভেম্বর ২০২১ | আপডেট: ৭:০৬ অপরাহ্ন, ৩০ নভেম্বর ২০২১
নওগাঁর ধামইরহাট উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। ৭ নভেম্বর রবিবার সকাল ১০ টায় দলীয় অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া শেষে উপজেলা বিএনপির আহবায়ক মোঃ ফেরদৌস খান এর সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমান চৌধুরী (চপল), প্রধান বক্তা হিসেবে পৌর বিএনপির আহবায়ক মো. নুরুল ইসলাম, সাবেক উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আখরাজুল ইসলাম, সাবেক সাংগঠনিক সম্পাদক দেওয়ান ফেরদৌস, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজুয়ান হোসেন, সাবেক যুবদলের সাধারণ সম্পাদক আজমল হোসেন শাহান, শামীম কবির মিলটন, উপজেলা যুবদলের আহ্বায়ক তৌহিদুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পালন করেন যুবদল নেতা রুহেল হোসেন সুমন। ছাত্র নেতা রতন,মনছুর, রুমন ও জায়েদ বিন সাইদ উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা মহিলা দলের আহ্বায়ক মোছা. মাজেদা বেগম, পৌর বিএনপি যুগ্ম আহ্বায়ক মোছা. সেলিনা আক্তার, পৌর মহিলা দলের আহ্বায়ক মোছা. বেলী খাতু, ছাত্র নেতা সুমন,রতন,মামুন, মনছুর আবু জায়েদ সহ ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত বিভিন্ন পর্যায়ের প্রায় ২শ দলীয় নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, আগামীতে কেন্দ্র থেকে যে কর্মসূচী আসবে সেটাই আমরা পালন করব। আর বসে থাকার সময় নেই বলে বক্তারা জানান।