সখীপুরে ধুমকেতু ফাউন্ডেশন'র উদ্যোগে প্রায় ৪ শতাধিক পরিবারের মাঝে কোরবানির মাংস বিতরণ

ওবায়দুল হক শাওন  টাংগাইল জেলা প্রতিনিধি
ওবায়দুল হক শাওন টাংগাইল জেলা প্রতিনিধি ওবায়দুল হক শাওন টাংগাইল জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ন, ২১ জুলাই ২০২১ | আপডেট: ৮:৪৭ পূর্বাহ্ন, ১৯ অক্টোবর ২০২১

আজ ২১ জুলাই বুধবার দিনব্যাপী সখীপুর পৌরসভা,কাকড়াজান,কালিয়া,যাদবপুর, ও বহেড়াতৈল ইউনিয়নের প্রায় ৪ শতাধিক পরিবারের মাঝে এ কোরবানি মাংস বিতরণ করা হয়। ২০১৬ সালে একদল কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া যুবকদের নিয়ে গঠিত হয় ধূমকেতু ফাউন্ডেশন।

সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আর্ত মানবতার সেবায় নিজেদের বিলিয়ে দেন। বছরের বিভিন্ন সময় বৃক্ষ রোপন,ত্রাণ বিতরণ সহ নানানবিধ সামাজিক কাজে অংশগ্রহণ করে থাকে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কোরবানির মাংস বিতরণ প্রসঙ্গে ধুমকেতু ফাউন্ডেশনের সভাপতি হাসান আল ফিরদৌস জানান, ঈদের আনন্দ সবার মাঝে ভাগ করে নিতেই আমাদের এ উদ্যোগ।

সাধারণ সম্পাদক ইশমাম শাফি জানান, সখীপুর উপজেলার নিম্ন আয়ের/শ্রমজীবী মানুষ, যাদের পশু কোরবানি করার মতো সামর্থ্য নেই তাদের জন্য আমরা নিজেদের অর্থায়নের পাশাপাশি প্রবাস থেকে পাওয়া ডুনেশনে ৪ টা গরু কিনে কোরবানি করে মাংস বিতরণ করেছি। শ্রমজীবী মানুষের সাথে ঈদের এ আনন্দ ভাগ করে নিতে পেরে আমরা গর্বিত। আমাদের এ সহায়তার ধারা অব্যাহত থাকবে।

এসময় মাংস বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সন্মানিত উপদেষ্টা আলামিন,যুগ্ম সম্পাদক ইউসুফ হাসান, সাংগঠনিক-সম্পাদক এম আর রানা, অফিস-সম্পাদক তারেক মাহমুদ, অর্থ-সম্পাদক আবু নাঈম সহ আরো অনেকে।