আজকের এই মেয়র মিলন আপনাদেরই সৃষ্টি

নিজস্ব প্রতিনিধি
নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ৯:৫৮ অপরাহ্ন, ২৯ অক্টোবর ২০২১ | আপডেট: ৭:০৫ অপরাহ্ন, ৩০ নভেম্বর ২০২১
আগামী ২রা নভেম্বর”২১ তারিখে দিনাজপুর জেলার ঘোড়াঘাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচন কে সামনে রেখে চলছে নির্বাচনী প্রচার প্রচরণা। নির্বাচনের পথ সভায় বর্তমান ২বারের সফল মেয়র জনাব মোঃ আব্দুস সাত্তার মিলন বলেন আজকের এই মেয়র মিলন আপনাদেরই সৃষ্টি।

আপনাদের বিশ্বাস,দোয়া, আর ভালবাসায় ভোটের মাধ্যমে এই মিলন কে মেয়র নির্বাচন করে মানুষের সেবা করার দায়িত্ব দিয়েছিলেন।ইনশাআল্লাহ আমার দায়িত্ব পালনে সন্তুষ্ট হয়ে পুনরায় ২য় বার মেয়র করে আপনাদের সৃষ্টি বাচিঁয়ে রেখেছেন। আপনাদের জন্যই আজ ঘোড়াঘাটের উন্নয়ন হয়েছে।এই উন্নয়নের দাবিদার আপনারাই।

আমি তো শুধু আপনাদের দায়িত্ব পালন করেছি। আপনাদের সৃষ্টি এই মেয়র মরবেনা ইনশাআল্লাহ। আমাকে আবারও ভোট দিয়ে আপনাদের মেয়রকে বাচিঁয়ে রাখবেন।আমাকে ঘোড়াঘাটের অসমাপ্ত উন্নয়ন মুলক কাজ গুলো শেষ করার সুযোগ দিবেন।ইনশাআল্লাহ, আপনাদের নিরাশ করিনি আর করবোনা।

হ্যাট্রিক মেয়র বানিয়ে আপনাদের সৃষ্টিকে অক্ষুণ্ণ রেখে ঘোড়াঘাট কে মডেল পৌরসভায় রুপান্তর করায় শামিল হোন। ঘোড়াঘাট পৌরসভা কে বাংলাদেশের সেরা পৌরসভা হিসেবে উপস্থাপন করেই আপনাদের প্রতি উপহার দিবো ইনশাআল্লাহ।